1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

ইজিবাইক-মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
  • Update Time : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ২২২ Time View

ফরিদপুরে বিশেষ অভিযান চালিয়ে আন্ত:জেলা ইজিবাইক ও মোটরসাইকেল চোর চক্রের ৭ সদস্য গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ৯টি চোরাই মোটরসাইকেল, ৬টি ইজিবাইক ও চুরির কাজে ব্যবহৃত মালামাল উদ্ধার করা হয়।
শনিবার (২৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো: শাহজাহান জানান, স¤প্রতি শহরের বিভিন্ন স্থান থেকে একাধিক মোটরসাইকেল ও ইজিবাইক চুরির ঘটনা ঘটে। এই চোর চক্রকে গ্রেপ্তারে মাঠে কাজ শুরু করে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে শহরের প্রবেশদ্বার রাজবাড়ী রাস্তার মোড়ে অভিযান চালিয়ে চোর চক্রের সদস্য রাসেল মাতুব্বরকে (৩৫) একটি পালসার মোটরসাইকেল সহ গ্রেপ্তার করা হয়।
রাসেলকে জিজ্ঞাসাবাদে সে জানায়, সে বিভিন্ন জায়গা থেকে মোটরসাইকেল ও ইজিবাইক চুরি করে। তার সহযোগী বাদশা, সিদ্দিক ও সাদ্দাম। সিদ্দিক ও বাদশা চুরি করার জন্য মাস্টার চাবি তৈরি করে দেয়। তাদের কাছে চুরিকৃত মালামাল রয়েছে।
রাসেলের দেওয়া তথ্যমতে শুক্রবার (২৫ আগস্ট) দুপুরে ফরিদপুর সদর উপজেলার চর মাধবদিয়া ছনেরটেক গ্রামে বাদশার বাড়িতে অভিযান চালিয়ে বাদশা ফকিরকে (৪০) গ্রেপ্তার করা হয়। এসময় তার বাড়ি থেকে ৩টি ডিসকভার ও একটি রোড মাস্টার মোটরসাইকেল উদ্ধার করা হয়। বিকালে সিদ্দিকের বাড়ি রঘুনন্দনপুরে অভিযান চালিয়ে একটি পালসার, দুইটি ডিসকভার ও একটি রেঞ্জার মোটর সাইকেল উদ্ধার করা হয় এবং সিদ্দিক সরদারকে (৩৯) গ্রেপ্তার করা হয়।
সিদ্দিকের দেওয়া তথ্য মতে রাতে রাজবাড়ী জেলার জবানীপাড়া গ্রামের বাড়ি থেকে আল আমীনকে (২৯) গ্রেপ্তার করা হয়। এসময় তার হেফাজতে থাকা তিনটি চোরাই ইজিবাইক উদ্ধার করা হয়।
সিদ্দিকের দেওয়া তথ্যানুসারে শুক্রবার রাতে সদরপুর উপজেলার হাটকৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে আয়নাল হোসেনকে (৩২) গ্রেপ্তার করা হয়। এসময় তার বাড়িতে থাকা তিনটি ইজিবাইক উদ্ধার করা হয়।
পরবর্তীতে আটককৃতদের দেওয়া তথ্য মতে শনিবার ভোররাতে ফরিদপুর শহরের আলীপুর বাদামতলী সড়ক থেকে সহযোগী ইয়াছিন খাঁ (৩০) ও নর্থচ্যানেল থেকে সাদ্দাম মোল্যাকে (৩৬) গ্রেপ্তার করা হয়।
পুলিশ সুপার জানান, গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজসে সংঘবদ্ধ হয়ে দীর্ঘদিন যাবত মোটর সাইকেল ও ইজিবাইক চুরি করে বিক্রি করে আসছিল। গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা মোটর সাইকেল ও ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য।
তিনি আরো জানান, দেশের বিভিন্ন থানায় গ্রেপ্তারকৃত রাসেলের বিরুদ্ধে ১১টি, বাদশার ৯টি, সিদ্দিকের ৮টি, সাদ্দামের ৪টি, ইয়াছিনের ৪টি ও আল-আমিনের নামে একধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বাড়ী ফরিদপুর ও রাজবাড়ী জেলার বিভিন্ন উপজেলায়। এঘটনায় তাদের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৬ আগস্ট) বিকালে গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। কোতয়ালী থানা পুলিশের একাধিক টিম এ অভিযানে অংশ নেয়।
সংবাদ সম্মেলনে ফরিদপুরের পুলিশ সুপার ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম,এ জলিল, জেলা পুলিশের পরিদর্শক (ক্রাইম) হাবিল হোসন প্রমূখ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION