1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে প্রতিমা ভাঙচুরের অভিযোগে আটক ১ সদরপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত ‘পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়ার’ বক্তব্যে শেখ হাসিনার নামে মামলা মুকসুদপুরে দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত দুই দিন ধরে বিদ্যুৎহীন মুকসুদপুর, দুর্ভোগে জনজীবন গোপালগঞ্জে হামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত, আহত ৫০ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা জনগণের সেবা দেয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছে : জেলা প্রশাসক ফরিদপুর ফরিদপুরে সাড়ে তিন বছর পর হত্যা মামলা দায়ের, চেয়ারম্যানকে আসামী করার প্রতিবাদ রাজবাড়ীর নবনিযুক্ত ডিসি মনোয়ারা বেগমের নিয়োগ বাতিল

দেশ ও জাতির উন্নয়নে শেখ হাসিনার সরকারের বিকল্প নেই : এমপি নিক্সন চৌধুরী

সদরপুর  প্রতিনিধি 
  • Update Time : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১১৮ Time View

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, দেশ ও জনগণের উন্নয়নের শেখ হসিনার সরকারের কোন বিকল্প নেই।

তিনি বলেন ফরিদপুর-৪ আসনের জনগণ আজ উন্নয়ন ও জনগনের মূল্যায়নে একজোট হয়েছেন। এখানকার জনগণ এতদিন একজন যোগ্য নেতা খুজছিল। আমি যখন ২০১৪ সালে এমপি নির্বাচিত হই। তখন ৩ থানায় কোন পাকা রাস্তা ছিল না। এমপি-মন্ত্রীদের কেউ চিনত না।

আজ পাকা রাস্তা হয়েছে, এমপি জনগণের পাশে থাকে। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হসিনা সরকারকে আরো এক বার ক্ষমতায় আনতে হবে। এ জন্য সরকারের জনকল্যানমূলক ও উন্নয়নের বিভিন্ন কর্মকান্ড জনগণের মাঝে প্রচার করতে হবে।

তিনি গত সোমবার রাতে সদরপুরের আকটেরচর ইউনিয়নের চেয়ারম্যান আসলাম বেপারীর নেতৃত্বে উক্ত ইউনিয়নের আওয়ালীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সরদরপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল, চরমানাইড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আয়ুব আলী, আওয়ামীলীগ নেতা এ্যাডঃ রফিকুল ইসলামসহ আওয়ামীলীগ ও যুবলীগের শতাধিক নেতাকর্মি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION