1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
পদ্মা থেকে অবাধে তোলা হচ্ছে বালু ভাঙনের হুমকিতে বাড়িঘর-কৃষিজমি ১৫ বছরে সম্পদের পাহাড় গড়েছেন মনিরুলের শ্যালক শাহিন আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা ফরিদপুরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা ফরিদপুরে পাট বীজ উৎপাদনকারী চাষীদের দিনব্যাপী প্রশিক্ষণ রাজবাড়ীতে বৃদ্ধাকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড বিচার শেষ না হওয়া পর্যন্ত দলীয় কার্যক্রম চালাতে পারবে না আ.লীগ: উপদেষ্টা পরিষদের সিদ্ধান্ত নিক্সনের বিরুদ্ধে মামলা, সঙ্গী জাফরউল্লাহর সমর্থকরা গণভবন হবে জুলাই অভ্যুত্থানের স্মৃতি জাদুঘর শহীদি মার্চ’ পালনে রাজপথে হাজারো মানুষ

রাজবাড়ী জেলা পুলিশের মহতী উদ্যোগ ৭১ টি হারানো মোবাইল উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০২৪
  • ১০১ Time View

রাজবাড়ী জেলা পুলিশের মহতী উদ্যোগ ৭১ টি হারানো মোবাইল উদ্ধার

আজ (২৫ জানুয়ারি বৃহস্পতিবার) দুপুর ১২ টায় রাজবাড়ী জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার জনাব, জি. এম. আবুল কালাম আজাদের সভাপতিত্বে, ০৫টি থানা, রাজবাড়ী সদর থানার জিডি ৩২টি, গোয়ালন্দ থানার জিডি ১০টি, পাংশা মডেল থানার জিডি ১২টি, কালুখালী থানার জিডি ০৭টি, বালিয়াকান্দি থানার জিডি ০৮টি, সব মোট ৭১টি হারানো মোবাইল জিডির সূত্র ধরে রাজবাড়ী জেলা সহ ভিন্ন জেলা হতে উদ্ধার পূবক যাচাই বাচাই করে প্রকৃত মালিকদের হাতে হস্তান্তর করেন।

এ সময় পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ বলেন, রাজবাড়ী জেলা একটি ছোট্ট জেলা এ জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি যথেষ্ঠ ভালো। এছাড়াও প্রান্তিক মানুষের মোবাইলগুলো উদ্ধারের যে কাজটি আমরা করি, এটি আমরা খুব আবেগ দিয়ে করি, আমরা খুব মন দিয়ে কাজটি করি, কারণ হচ্ছে মোবাইল হারিয়ে যাওয়ার পরে তার ভিতরে যে মানষিক কষ্টটা, সেই কষ্টটা আমরা অনেক কষ্ট করে মোবাইল উদ্ধার করে যখন তার হাতে তুলে দিতে পারি, তখন তার মুখের হাসি, সেটি আমাদেরকে সত্যিকার অর্থে আরও কাজে অনুপ্রাণীত করে। আমরা এই কাজটি সবসময় করে যাব। আর জেলার বিভিন্ন থানায় প্রতিনিয়তই মোবাইল হারানোর জিডি হয়। সেই জিডিগুলোর প্রেক্ষিতে সাইবার ক্রাইম মনিটরিং সেল এর একটি চৌকস টিম উক্ত মোবাইলগুলো উদ্ধার করে। এসময় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ফোনগুলো হাতে পেয়ে সকলে আবেগ প্রবন হয়ে পড়েন এবং পুলিশের প্রতি আস্থা ছিল তা আরো বহুগুণে বেড়ে গেল। রাজবাড়ী জেলা পুলিশ প্রশাসনকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ (প্রশাসন ও অর্থ) পুলিশ সুপার পদন্নতি প্রাপ্ত মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অবস মুকিত সরকার সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION