1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

ভোটাধিকার প্রয়োগে কোনো অনিয়ম বরদাস্ত করা হবে না : জেলা প্রশাসক 

বোয়ালমারী প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ৩১ মে, ২০২৪
  • ৯৫ Time View
জনগণের ভোটাধিকার প্রয়োগে, অবাধ ও সুষ্ঠু নির্বাচনের স্বার্থে কোনো প্রকার অনিয়ম বরদাস্ত করা হবে না বলে মন্তব্য করেছেন ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার।শুক্রবার বেলা ১১টার দিকে বোয়ালমারী অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলে বোয়ালমারী উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালনকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভায় এসব কথা বলেন জেলা প্রশাসক।

জেলা প্রশাসক কামরুল আহসান বলেন, আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপের এ নির্বাচনে ভোট হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ, কোনো ব্যক্তি এর ব্যতায় ঘটাতে চেষ্টা করলে অপরাধীদের সাথে কোনো অপোষ করবেন না। সর্বোচ্চ দেশপ্রেম দিয়ে এ নির্বাচনি দায়িত্ব পালন করতে হবে। নির্বাচনের পরিবেশ বিনষ্টকারীদের বরদাস্ত করা হবে না। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কেউ বিপথে গেলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রামানন্দ পালের সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকতা শেখ মো. আদিলের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা সহকারী পুলিশ সুপার (মধুখালী সার্কেল) ইমরুল হাসান, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা তারেক আহম্মেদ, বোয়ালমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহেদী হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম প্রমুখ। আগামী ৫ জুন অনুষ্ঠেয় চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলাটিতে ৭৮টি কেন্দ্রে ৫৯০টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপজেলায় মোট ভোটার রয়েছে ২ লাখ ৭ হাজার ১৮৮ জন । এরমধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬ হাজার ৫৩৪ জন, মহিলা ভোটার ১ লাখ ৬৫৩ জন ও তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে ১ জন।

মতবিনিময় সভায় বক্তারা জানান, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনের লক্ষ্যে আচরণ বিধি প্রতিপালনে একজন নির্বাহী হাকিমের অধীন উপজেলাটিতে একটি টিম কাজ করছে। সেই সাথে পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মাঠে কাজ করছে এবং নির্বাচনের দিন একাধিক বাহিনী কাজ করবে। এখন পর্যন্ত কোনো অপ্রতিকর ঘটনা ঘটে নাই, এমনটা ঘটলে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর হস্তে তা দমন করবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION