1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

দেশের মানুষের উন্নয়নে আমরা সব সময় কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আবুলহাসনাত
  • Update Time : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ১৫২ Time View

দেশের মানুষের উন্নয়নে আমরা সব সময় কাজ করে যাচ্ছি : প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আমি জাতির পিতার কন্যা। কারও কাছে মাথা নত করি না, মাথা নত করব না। এমনই মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফরিদপুর জেলার সদর উপজেলাধীন মঙ্গলবার (২জানুয়ারী) বিকালে সরকারি রাজেন্দ্র কলেজের মাঠে ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সভাপতি ও ফরিদপুর—৩ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী শামীম হকের সভাপতিত্বে এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে এনির্বাচনী জনসভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে অন্যান্যদের বক্তব্য রাখেন মধ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মাগুরা—১ আসনের সদস্য সাইফুজ্জামান শেখর, ফরিদপুর— ২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সাইফুজ্জামান জুয়েল, মাগুরা—১ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাকিব আল হাসান, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ সহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত নৌকা মার্কার নির্বাচনী জনসভায় প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী ফরিদপুর জেলার ৪ টি আসনের জনগণের কাছে এ আহব্বান করেন। ফরিদপুরের ৪টি আসনের জনগণের কাছে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলার মানুষের মুখে হাসি ফুটানোর জন্য বঙ্গবন্ধু তার জীবন উৎসর্গ করেছেন। বীর মুক্তিযোদ্ধারা এই দেশ স্বাধীন করার জন্য তাদের জীবন উৎসর্গ করেছেন। অনেক কষ্টের বিনিময় এই স্বাধীন দেশ পেয়েছি আমরা। জাতির পিতার স্বপ্ন আজ পূরণ হতে চলেছে।

দেশে আজ ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশের উন্নয়ন ও দেশের মানুষ যাতে শান্তিতে ঘুমাতে পারে সেই লক্ষে আমরা কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রী আরো বলেন, ৭৫—এ বেঈমান—মোনাফেকরা আমার বাবাসহ আমার পরিবারের সবাইকে নির্মমভাবে হত্যা করে। আমরা দুই বোন দেশের বাইরে ছিলাম বলে আল্লাহু আমাদের বাঁচিয়ে রাখেন। আমি বঙ্গবন্ধুর কন্যা, আমি কারো কাছে মাথা নত করি না, কখনও মাথা নত করবোও না। এই দেশের মানুষকে সাথে নিয়ে এগিয়ে যাবো। এসময় উপস্থিত জনতার উদ্দে্যাশে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি, আপনারা সব সময় আমার সাথে থেকে নৌকা মার্কায় ভোট দিয়েছেন। আপনাদের নিয়েই এগিয়ে যাবো।

আমরা সারা বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করেছি। ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দিন। উন্নয়নে সহযোগিতা করুন। আপনাদের জন্য আমি আছি। তিনি আরো বলেন, বাংলাদেশে একজন ভূমিহীন থাকবে না। কোন দরিদ্র থাকবে না। পূর্ণবাসনের জন্য আমরা আপনাদের মাথা গোজার ঠাঁই করে দিয়েছি। বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ও বিধবা ভাতা করে দিয়েছি। মাতৃত্বকালীন ভাতা প্রদান করেছি। চিকিৎসা সেবা নিশ্চিত করেছি। কৃষিখাতে উন্নয়ন ঘটিয়েছি। শিক্ষা প্রতিষ্ঠানে উপবৃত্তিসহ বিনামূল্যে বই ও কম্পিউটার—ল্যাব বিতরণ করেছি। আপনারা সব সময় যাতে ভালো থাকেন, সেই ব্যবস্থা করে দিয়েছি। দেশের মানুষের উন্নয়নে আমরা সব সময় কাজ করে যাচ্ছি। যতদিন বেঁচে থাকবো, ততদিন আপনাদের সেবা করে যাবো। এসময় ফরিদপুরের চারটি আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আব্দুর রহমান, শাহদাব আকবর লাবু চৌধুরী, শামীম হক ও কাজী জাফর উল্লাহকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানান মাননীয় প্রধানমন্ত্রী।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION