1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে উড়জাহাজ প্রতীক নিয়ে রবিউল

সোহেল রানা
  • Update Time : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৭২ Time View

মুকসুদপুর উপজেলা পরিষদ নির্বাচন আগামীকাল। প্রচন্ড তাপদাহের মধ্যেও তাই প্রার্থী ও কর্মী-সমর্থকরা প্রচন্ড ব্যস্ত প্রচার প্রচারনায়। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নানা উন্নয়নের প্রতিশ্রুতি আর সাবেকদের ভুল-ত্রুটি শুধরে নতুন আঙ্গিকে মুকসুদপুর উপজেলাকে ঢেলে সাজানোর আশ্বাসে চলছে এই প্রচারনা। মুকসুদপুর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে এই প্রচারনায় ভোটারদের আস্থার জায়গাটি প্রায় পুরোটাই দখলে নিয়েছেন বর্তমান ভাইচ চেয়ারম্যান উড়জাহাজ প্রতীকের প্রার্থী মো. রবিউল ইসলাম মোল্লা।

তারুণ্য দীপ্ত এই প্রার্থীর হয়ে কাজ করছে উপজেলার কয়েক হাজার নারী-পুরুষ কর্মীরা। তাদের ভাষায় যোগ্যতার দিক দিয়ে মো. রবিউল ইসলাম মোল্লার সামনে নেই তার কোন প্রতিদ্বন্দ্বি। সুষ্ঠু-সুন্দর ভোটে রবিউলের সামনে কেউ টিকবেনা বলেও আশাবাদী তারা।

একই ধরনের কথা বলেছেন উপজেলার পৌরসভাসহ ১৬ ইউনিয়নের সাধারন ভোটাররা। তাদের মতে এ উপজেলা ভাইস-চেয়ারম্যান পদটি বেশ গুরুত্বপূর্ন একটি পদ। এখানে তারা এমন প্রতিনিধিত্ব বেছে নেবেন যার থাকবে জনগনের জন্য দিন-রাত এক করে কাজ করার মানসিকতা, থাকবে কাজ করার মত সব দিক দিয়ে মানানসই অবস্থান। সেই দিক বিবেচনায় যোগ্য প্রার্থী হিসেবে রবিউল ইসলামের ধারের কাছেও নেই অন্য কোন প্রার্থী। অন্যদিকে ভোটারদের এমন আস্থাকেই নিজের বড় শক্তি বলে দাবি করেছে উড়জাহাজ প্রতীকের প্রার্থী মো. রবিউল ইসলাম মোল্লা। জনগনের হয়ে কাজ করবেন যেকোন অবস্থানে থেকে এমনটাই প্রত্যাশা তার।

বিস্তারিত আলাপে রবিউল ইসলাম বলেন, জয় পরাজয় যাই হোক না কেন, জনগেনের পাশে থাকতে চাই সব পরিস্থিতিতে। নির্বাচিত হলে উপজেলার বয়জ্যেষ্ঠদের পরামর্শ নিয়ে কাজ করতে চান। সরকার থেকে প্রাপ্ত সকল সুবিধা পৌঁছে দিতে চান সাধারন ভোটারদের দোরগোড়ায়।

শেষ সময়ে বেশ জমজমাটভাবেই প্রচার প্রচারনা চলছে জানিয়ে রবিউল ইসলাম বলেন, কোন ধরনের ঝামেলা নেই প্রচার প্রচারনায়। ভোটাররা তার প্রতি আস্থা রাখছে। তাই সুন্দর পরিবেশে ভোটের মাধ্যমে বিপুল ভোটে জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।
ভাইস-চেয়ারম্যান পদে রবিউল ইসলামের প্রতিদ্বন্দ্বি হিসেবে রয়েছেন, সনজিত সরকার ‘টিউবওয়েল’, শাহরিয়ার কবির ‘চশমা’, দুলাল হোসেন ‘তালা’, মো: সুমন মুন্সী ‘মাইক’ প্রতীকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে তানিয়া আক্তার ‘হাঁস’, নাজমা বেগম ‘কলস’ এবং রিনা বেগম ‘ফুটবল’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এসকল ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা দিনরাত ভোটের মাঠে পরিশ্রম করে যাচ্ছেন। ভোটারদের ভোট কেন্দ্রে আনার জন্য তারা সব রকম চেষ্টা করে যাচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION