1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত করেন  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত করেন  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের প্রতিনিধি দল

ফকির মিরাজ আলী শেখ
  • Update Time : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১১ Time View

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পুলিশের গুলিতে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিয়েছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক শাকিল মোল্যর নেতৃত্বে একটি প্রতিনিধি দল।

শুক্রবার দুপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও নর্দান ইউনিভারসিটি বাংলাদেশের ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী শাকিল মোল্যর নেতৃত্বে একটি প্রতিনিধি দল গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর গ্রামে আসেন। পরে সেখানে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যাত্রাবাড়ীতে পুলিশের গুলিতে নিহত রিক্সা চালক বাবু মোল্যার কবর জিয়ারত করে ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন। পরে তিনি নিহতের বাড়ীতে যান এবং পরিবারের খোঁজ খবর নেন। নিহত রিক্সা চালক বাবু মোল্যা পরিবারের অভাব অনাটন মেটাতে রিক্সা চালাতে ঢাকা যান। গত ১৯ জুলাই রিক্সা চালাতে গিয়ে ঢাকার যাত্রাবাড়ীতে আন্দোলনের মাঝে পড়লে পুলিশের গুলিতে আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। পরদিন ২০ জুলাই নিহতের মরদেহ গ্রামের বাড়ী গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার দক্ষিণ গঙ্গারামপুর নিয়ে আসা হয় এবং দাফন করা হয়। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তিন শিশু সন্তান নিয়ে বিপাকে পড়েছে নিহতের স্ত্রী। এছাড়া নিহত মাওলানা নাইমুল ইসলামের গোপালগঞ্জ শহরের বাড়ীতে যান এবং পরিবারের খোঁজ খবর নেন।

এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক শাকিল মোল্যা সাংবাদিকদের বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে যারা মারা গেছেন এখন তাদের পরিবারের খাঁজ নেয়া আমাদের দায়িত্ব। আমরা নিহতদের পরিবারের খোঁজ খবর নিচ্ছি। তাদের পরিবার যেন চলতে পারে সেজন্য তাদের সহযোগীতা করা হবে। সেই সাথে শহীদ ও আহতদের তালিকা তৈরীর কাজ চলছে। এটি দ্রুত শেষ করা হবে।

শাকিল মোল্য, সমন্বয়ক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও নর্দান ইউনিভারসিটি বাংলাদেশের ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION