1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
পদ্মা থেকে অবাধে তোলা হচ্ছে বালু ভাঙনের হুমকিতে বাড়িঘর-কৃষিজমি ১৫ বছরে সম্পদের পাহাড় গড়েছেন মনিরুলের শ্যালক শাহিন আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা ফরিদপুরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা ফরিদপুরে পাট বীজ উৎপাদনকারী চাষীদের দিনব্যাপী প্রশিক্ষণ রাজবাড়ীতে বৃদ্ধাকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড বিচার শেষ না হওয়া পর্যন্ত দলীয় কার্যক্রম চালাতে পারবে না আ.লীগ: উপদেষ্টা পরিষদের সিদ্ধান্ত নিক্সনের বিরুদ্ধে মামলা, সঙ্গী জাফরউল্লাহর সমর্থকরা গণভবন হবে জুলাই অভ্যুত্থানের স্মৃতি জাদুঘর শহীদি মার্চ’ পালনে রাজপথে হাজারো মানুষ

ফরিদপুরের সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শামসুল আলম চৌধুরীকে বরণ করল আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন

আবুলহাসনাত
  • Update Time : শনিবার, ১ জুন, ২০২৪
  • ৭০ Time View

ফরিদপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শামসুল আলম চৌধুরীকে বরণ করল বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখা ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গতকাল শুক্রবার বিকেলে শহরের নদী গবেষণা ইনস্টিটিউট হতে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

এটি শহরের আলিপুরে অবস্থিত হাসিবুল হাসান লাভলু সড়কে আওয়ামী লীগ অফিস কার্যালয়ে এসে শেষ হলে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত ‌চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ইমান আলী মোল্লা সহ ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন নবনির্বাচিত চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী। তিনি বলেন আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে হারানোর জন্য একের পর এক ষড়যন্ত্র করা হয়েছে।
উপজেলা পরিষদ নির্বাচনের আগের দিন আমাকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন আপনাদের ভালবাসায় আমি নির্বাচনী জয়লাভ করেছি। আপনাদের কাছে ফিরে এসেছি। তাকে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করায় সর্বস্তরের জনগণের কাছে কৃতজ্ঞতা পোষণ করেন। একই সাথে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
তিনি বলেন আপনারা আমাকে ভালবাসেন তাই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেছেন ।
আমি আপনাদের কাছে ঋণী । আর তাই জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের সেবা করতে চাই।
এর আগে বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে
এ সময় ফরিদপুর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION