1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

ফরিদপুরে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

আবুলহাসনাত
  • Update Time : রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১৪১ Time View

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে ফরিদপুরে নানা কর্মসূচি পালিত হয়েছে। এ উপলক্ষ্যে আজ  রবিবার সকাল ৯ টায় শহরের অম্বিকা ময়দানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ফরিদপুর— ৩ আসনের সংসদ সদস্য এ. কে. আজাদ। পরে ফরিদপুর জেলা প্রশাসক মো.কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা আওয়ামী লীগ, ফরিদপুর পৌরসভা, সদর উপজেলা পরিষদ, জেলা আনসার কমান্ড, জেলা মুক্তিযোদ্ধা সংসদ, ফরিদপুর প্রেসক্লাব, জেলা ক্রীড়া সংস্থা, এলজিইডি, গণপূর্ত, সড়ক বিভাগ, সরকারি রাজেন্দ্র কলেজ, সরকারি ইয়াসিন কলেজ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং জেলা কারাগারসহ সকল সরকারি—বেসরকারি প্রতিষ্ঠান সমূহ জাতির শ্রেষ্ঠ সন্তানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধাঞ্জলি শেষে শহরের অম্বিকা হলে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বঙ্গবন্ধুকে বাঙালি জাতির সবচেয়ে সফল ও সার্থক নেতা উল্লেখ করে বলেন, তিনি আমাদের চলার পথের বাতিঘর হয়ে থাকবেন। তাঁর আদর্শ ও দর্শন আমরা যতদিন অনুসরণ করে চলবো ততদিন এ জাতি পিছুপা হবে না। বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু না হলে আমরা স্বাধীনতা পেতাম না। স্বাধীনতার সুফল প্রত্যেক ঘরে ঘরে পৌঁছে দেওয়া আমাদের অঙ্গীকার হোক। বক্তারা বলেন দেশকে জানতে হলে বাঙালির মুক্তির সংগ্রাম সম্পর্কে জানতে হবে। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। তারাই ভবিষ্যতে বাংলাদেশকে নেতৃত্ব দেবে। বক্তারা দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION