1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

‘পিপিএম’ পদক পেলেন মুকসুদপুরের সন্তান সিনিয়র এএসপি ইমরান

সোহেল রানা
  • Update Time : শুক্রবার, ৮ মার্চ, ২০২৪
  • ৩৩৬ Time View

কর্মক্ষেত্রে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ‘রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম)-সাহসিকতা’ পেয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের লালবাগ জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (সিনিয়র এএসপি) মো: ইমরান হোসেন মোল্লা।

পুলিশ সপ্তাহ ২০২৪ এর বার্ষিক কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কাছ থেকে তিনি এ মর্যাদাপূর্ন পুরস্কার পান। এবার ৪০০ জন পুলিশ কর্মকর্তা ও সদস্য বিভিন্ন ক্যাটেগরিতে পদক পেয়েছেন।

৩৫তম বিসিএস পুলিশ ব্যাচের কর্মকর্তা ইমরান মুকসুদপুরের কৃতি সন্তান। তার বাড়ি গোবিন্দপুর ইউনিয়নের গোপালপুর (বর্তমানে দাসেরহাট) গ্রামে। তার পিতা মো: শামচুল হক মোল্লা ও মাতা মাহফুজা বেগম। পাঁচ ভাইবোনের মধ্যে ইমরান ৩য়। ব্যক্তিগতভাবে তিনি বিবাহিত ও এক পুত্র সন্তানের জনক।

এএসপি ইমরান ২০০৪ সালে এসজে স্কুল থেকে এসএসসি, ২০০৬ সালে মুকসুদপুর কলেজ থেকে এইচএসসি পাশ করেন। এরপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমস (এমআইএস) বিভাগে বিবিএ ও এমবিএ ডিগ্রি লাভ করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ক্রিমিনোলজি এন্ড পুলিশ সাইন্সে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

২০১৭ সালে ৩৫তম বিসিএসের মাধ্যমে তিনি বাংলাদেশ পুলিশে যোগদান করেন। পুলিশের চাকরির আগে তিনি বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চ পদে সাময়িকভাবে দায়িত্ব পালন করেন।

মাননীয় প্রধানমন্ত্রীর নিরাপত্তা সফরসঙ্গী হিসেবে সিনিয়র এএসপি ইমরান ২০১৯ সালে স্পেন সফর করেন। তিনি ডিএমপির প্রটেকশন, ট্রাফিক, মিডিয়া, গোয়েন্দা ও ক্রাইম ইউনিটে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এছাড়াও, তিনি পুলিশের বিভিন্ন ফিল্ড ও বাস্তব পর্যায়ে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

পিপিএম পদক পাওয়ায় তিনি মাননীয় প্রধানমন্ত্রী, পুলিশের সংশ্লিষ্ট সিনিয়র কর্মকর্তাবৃন্দ, সহকর্মীবৃন্দ ও পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION