1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

মুকসুদপুরে গোল্ডেন টাচ্ পাবলিকেশনের উদ্যোগে আজ শুরু হচ্ছে তিনদিন ব্যাপী ইসলামী জলসা

সোহেল রানা
  • Update Time : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৭৪ Time View

গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে বাশবাড়িয়া দক্ষিণ পাড়ায় গোল্ডেন টাচ্ পাবলিকেশন এর উদ্যোগে আজ থেকে শুরু হচ্ছে তিন দিন ব্যাপী বাৎসরিক ওয়াজ মাহফিল। প্রতিদিন তিন জনকরে বক্তা ওয়াজ করবেন। প্রথম দিন ওয়াজ করবেন প্রধান অতিথি হিসেবে মওলানা আব্দুর রহিম, হাফেজ মওলানা মুফতি রেদওয়ান হাসান ও মওলানা এম হাসিবুর রহমান।
২য় দিন ওয়াজ করবেন মওলানা আব্দুল্লাহ আল আমিন, মওলানা আব্দুল হাই মুহাম্মাদ সাইফুল্লাহ, মওলানা মুফতি সালমান ফারসী। তৃতীয় দিন ওয়াজ করবেন বিশেষ আর্কষণ মওলানা তারেক মোনয়ার, হাফেজ মওলানা মুফতি আমির হামজা ও মওলানা সাদিকুর রহমান আল আযহারী। গোল্ডেন টাচ্ পাবলিকেশন এর পরিচালক রবিউল ইসলাম বলেন, প্রতি বছরের মত এবারও তিন দিনের ইসলামী জলসার আয়োজন করা হয়েছে। আগামীতে ও এইরকম প্রতি বছর ইসলামী জলসার আয়োজন করা হবে। আমি একজন মুসলিম হিসাবে এটা আমার দায়িত্ব। তিনি আরো বলেন, এই ওয়াজ মাহফিলের জন্য কোন টাকা কালেকশন করা হয় না সম্পর্ণ খরছ বহন করে গোল্ডেন টাচ্ পাবলিকেশন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION