1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

বাংলাদেশের উন্নয়ন আজ সারা বিশ্ব প্রশংসা করছে :এমপি লাবু চৌধুরী

বাঙ্গালী খবর ডেস্ক
  • Update Time : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪০৩ Time View

বাংলাদেশের উন্নয়ন আজ সারা বিশ্ব প্রশংসা করছে বলে মন্তব্য করেছেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহদাব আকবর লাবু চৌধুরী। তিনি বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল বানিয়েছেন। এই উন্নয়ন আজ সারা বিশ্ব ভূয়সী প্রশংসা করছে। উন্নয়নের জন্য শেখ হাসিনার নাম স্বর্ণ অক্ষরে লেখা থাকবে। বিগত কোন সরকারের আমলে বাংলাদেশে এত উন্নয়ন হয়নি।
ফরিদপুরের সালথায় জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন উপলক্ষ্যে উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি’র বক্তব্যকালে তিনি এসব বলেন। গতকাল রবিবার বিকালে উপজেলা পরিষদের চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দিবসটির শুরুতে উপজেলা পরিষদের চত্বর থেকে একটি র?্যালি বের সালথা সদর বাজারসহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সূচনা স্থানে এসে শেষ হয়। এসময় উদ্বোধন করা হয় তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার। পরে উপজেলা চত্বরে আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় সংসদ সদস্য লাবু চৌধুরী আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বাংলাদেশে ভোট চাওয়ার অধিকার আছে একমাত্র শেখ হাসিনার। তাছাড়া বাংলাদেশে ভোট চাওয়ার অধিকার আর কারো নেই। শুধুমাত্র গুটিকয়েক রাজনৈতিক ব্যক্তির তা সহ্য হচ্ছে না। তাই তারা দেশের উন্নয়ন, গণতন্ত্র ও সুশাসনের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে।
এসময় উপস্থিত ইউপি চেয়ারম্যান-মেম্বারগনের উদ্দেশ্যে তিনি বলেন, শেখ হাসিনার উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌছে দিতে হবে। দেশকে উন্নত রাষ্টের তালিকায় পৌছাতে আবারো সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।
সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা আনিচুর রহমান বালীর সভাপতিত্ব উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, প্রবিন আওয়ামীলীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ সেলিম মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, ফরিদপুর জেলা পরিষদের সদস্য নূর মোহাম্মদ তোতা মিয়াসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও উপজেলার ৮ টি ইউনিয়ন থেকে আগত চেয়ারম্যান ও ইউপি মেম্বারগন।
জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা ২০২৩ উদযাপন উপলক্ষে সালথা উপজেলা পরিষদের উদ্যোগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে উপজেলা সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।
আলোচনা সভা শেষে স্টলগুলো ঘুরে দেখেন অতিথিবৃন্দ। মেলায় মোট১১টি স্টল অংশ নেয়। এতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরা হয়েছে। এই মেলা ১৭, ১৮ ও ১৯শে সেপ্টেম্বর তিনব্যাপী অনুষ্ঠিত হবে। আগামী ১৯শে সেপ্টেম্বর মঙ্গলবার আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে মেলার সমাপনী হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION