1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে প্রতিমা ভাঙচুরের অভিযোগে আটক ১ সদরপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত ‘পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়ার’ বক্তব্যে শেখ হাসিনার নামে মামলা মুকসুদপুরে দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত দুই দিন ধরে বিদ্যুৎহীন মুকসুদপুর, দুর্ভোগে জনজীবন গোপালগঞ্জে হামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত, আহত ৫০ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা জনগণের সেবা দেয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছে : জেলা প্রশাসক ফরিদপুর ফরিদপুরে সাড়ে তিন বছর পর হত্যা মামলা দায়ের, চেয়ারম্যানকে আসামী করার প্রতিবাদ রাজবাড়ীর নবনিযুক্ত ডিসি মনোয়ারা বেগমের নিয়োগ বাতিল

ফরিদপুর পৌরসভায় প্রশাসক হিসাবে স্থানীয় সরকার উপ-পরিচালকের যোগদান

Reporter Name
  • Update Time : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ৯৪ Time View

ছাত্র-জনতার আন্দোলনের মুখে দেশ ছেড়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পলায়নের পর থেকে ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস ৫ আগস্ট থেকে আত্মগোপনে থাকার কারণে তাকে মেয়রের দায়িত্ব থেকে অপসারণ করা হয়েছে। গত ১৯ আগস্ট স্থানীয় সরকার বিভাগ থেকে এ প্রজ্ঞাপন জারি করা হয়। ফরিদপুর স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক চৌধুরী রওশন ইসলাম ফরিদপুর পৌরসভায় প্রসাশক হিসাবে নিয়োগ দেয়া হয়েছে। গত মঙ্গলবার দুপুরে তিনি ফরিদপুর পৌরসভায় আসেন। এসময় তিনি পৌরসভার প্রতিটি দপ্তর ঘুরে দেখেন এবং কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন।
তিনি সাংবাদিকদের বলেন, আমি চৌধুরী রওশন ইসলাম ফরিদপুর পৌরসভার দায়িত্ব নিয়েছি। আজই আসলাম। আমি পৌরসভার কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের সাথে বসেছি। আমরা পৌরবাসীর কল্যাণে কাজ করে যাবো, তাই সবার সহযোগিতা চাচ্ছি। আমি পৌরবাসীকে বলতে চাচ্ছি, যে কোনো সমস্যায় আপনারা আমাদের পাশে থাকবেন। তাছাড়া আমাদের কাজে আপনাদের সহযোতা প্রত্যাশা করছি। যেসব সেবা সমস্যা হচ্ছিল সেসব সেবা দ্রুত পৌরবাসীর কাছে পৌঁছে দিতে আমরা কাজ শুরু করেছি।
এসময় উপস্থিত ছিলেন পৌর নির্বাহী কর্মকর্তা, নির্বাহী প্রকৌশলী ইঞ্জিনিয়র, উপ-প্রকৌশলী প্রশাসনিক কর্মকর্তাসহ কর্মকর্তা-কর্মচারীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION