1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

ফরিদপুরে সম্মেলন চলাকালে জেলা ছাত্রদলের সভাপতি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার
  • Update Time : শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ৮৭ Time View
ছবিঃ ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতি আদনান হোসেন অনু।

ফরিদপুরে ছাত্রদলের কর্মী সম্মেলন চলাকালে জেলা ছাত্রদল সভাপতি আদনান হোসেন অনুকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) বিকেল সাড়ে ৪টার দিকে শহরের গোয়ালচামট এলাকার বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর কমিউনিটি সেন্টার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাহউদ্দিন।

তিনি বলেন, ২০২২ সালের ৪ জুলাই ফরিদপুর সদরের বায়তুল আমান এলাকায় সবুজ মোল্লা (২৮) নামে এক তরুণকে হত্যা করা হয়। ওই হত্যা মামলার এজাহারভুক্ত এক নম্বর আসামি ছিলেন আদনান হোসেন। সেই হত্যা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। ফরিদপুর বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফ পৌর কমিউনিটি অডিটোরিয়ামে বৃহস্পতিবার সকালে ফরিদপুর ছাত্রদলের কর্মীসভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের কর্মী সভা শুরু হয় বিকেল ৪টার দিকে। ওই সভায় সভাপতিত্ব করার কথা ছিল জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেনের।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল ৪টার দিকে আদনান হোসেন পৌর অডিটোরিয়ামে প্রবেশ করলে কোতয়ালী থানার একদল পুলিশ অডিটোরিয়াম ঘিরে ফেলে। বিকেল সাড়ে ৪টার দিকে পুলিশ আদনান হোসেনকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার সময় জেলা বিএনপির নেতৃবৃন্দ বাধা দেয়। এ সময় জেলা বিএনপির সদস্য সচিব এ কে কিবরিয়ার সঙ্গে পুলিশের বাদানুবাদ হয়। পরে পুলিশ আদনানকে থানায় নিয়ে যায়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাহউদ্দিন বলেন, সবুজ হত্যার ঘটনাটি একটি চাঞ্চল্যকর হত্যাকাণ্ড। সেই হত্যা মামলার অনেক আসামিকে গ্রেপ্তার করা হলেও এজাহারনামীয় প্রধান আসামি আদনান হোসেন এতদিন পলাতক ছিলেন।

উল্লেখ্য, ২০২২ সালের ৪ জুলাই রাতে ফরিদপুর পৌরসভার এ এফ মজিবর রহমান সড়কে বায়তুল আমান বটতলা এলাকায় দুর্বৃত্তরা সবুজ মোল্লাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনায় ২০২২ সালের ৬ জুলাই নিহত সবুজের বাবা শহীদ মোল্লা বাদী হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেনসহ ১০ জনের নাম উল্লেখ করা হয়। এ ছাড়া অজ্ঞাতনামা আরও ৮/১০ জনকে আসামি করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION