1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

সংবিধান অনুসারে অত্যন্ত সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে: এমপি লাবু চৌধুরী

স্টাফ রিপোর্টার :
  • Update Time : শনিবার, ৩ জুন, ২০২৩
  • ২৭০ Time View

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য কৃষিবিদ জননেতা শাহাদাব আকবর লাবু চৌধুরী শিক্ষাক্ষেত্রে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন। গতকাল শনিবার দুপুরে ফরিদপুরের সালথায় জেলা পরিষদ হল রুমে উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ল্যাপটপ ও ট্যাপ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লাবু চৌধুরী বলেন- বাংলাদেশ আজ উন্নয়নে সকল ক্ষেত্রে এগিয়ে। পৃথিবীর সাথে চ্যালেঞ্জ করে বাংলাদেশে উন্নয়নে মাথা উঁচু করে দাড়িয়েছে। আজ স্মার্ট বাংলাদেশ পরিণত হচ্ছে।

এসময় তিনি আরো বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমাদের মুক্তিযুদ্ধ হয়েছে। ত্রিশ লক্ষ মানুষ শহীদ হয়েছে। আমরা পেয়েছি লাল সবুজের পতাকা এবং স্বাধীন বাংলাদেশ। তখন আমরা অনেক দেশের সমার্থন পায়নি। তারা এখন বাংলাদেশের নির্বাচন নিয়ে কথা বলেন। তখন প্রতিবেশী দেশ ভারত ও সোভিয়েত ইউনিয়ন আমাদের সহযোগিতা করেছে।

আওয়ামীলীগ সরকার চ্যালেঞ্জ করে নিজ অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ করেছে। পদ্মাসেতু আজ আমাদের গর্বের জায়গা। বাংলাদেশ ও জনগণের উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনা কে পুনরায় ভোট দিন। শিক্ষার্থীদের উদ্দেশ্যে লাবু চৌধুরী বলেন, তোমরা সামনে আমাদের নেতৃত্ব দিবে, তোমাদের লেখাপড়ার কোন বিকল্প নাই। স্মার্ট বাংলাদেশ গঠনে তোমাদের বিকল্প নাই।
আলোচনা অনুষ্ঠান শেষে সালথা উপজেলায় পইিডিবি-৪ প্রকল্পের আওতায় ৫৬টি প্রাথমিক বিদ্যালয়ে ৫৬ টি ল্যাপটপ ও বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ের ৯ম ও ১০ম শ্রেণির মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক গঠনে জনশুমারি ও গৃহগণনা ২০২২ প্রকল্পে ব্যবহৃত ১৫টি মাধ্যমিক বিদ্যালয়, ৭টি দাখিল মাদ্রাসা ও একটি টেকনিক্যাল স্কুলের মোট ২০৭ জন শিক্ষার্থীদের মাঝে ২০৭টি ট্যাব বিতরণ করেন সংসদ সদস্য শাহাদাব আকবর চৌধুরী লাবু।

সালথা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সালাহউদ্দিন আইয়ূবী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, উপজেলা শিক্ষা অফিসার আতিকুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় চাকী, উপজেলা পরিসংখ্যান অফিসার মুহাম্মদ রুহুল আমীন, উপজেলা কৃষকলীগের সভাপতি সেলিম মোল্লা, সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু মোল্যা, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মইনুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার কৃষ্ণচন্দ্র চক্রবর্তী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION