1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

শেখ হাসিনা সরকার আছে বলে জনগণের উন্নয়ন করতে পারছি: এমপি নিক্সন চৌধুরী

সদরপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৯ Time View

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলে জনগণের উন্নয়ন করতে পারছি। তিনি বলেন, দেশ স্বাধীন করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশ গড়ছেন তার সুযোগ্য কন্যা জননেত্রী ও দেশ রতœ শেখ হাসিনা। স্বাধীনতার পর বঙ্গবন্ধু জাতির পিতাকে হত্যার পর যারা ক্ষমতায় এসেছেন। তারা দেশের সম্পদ লুটপাট করে খেয়েছেন। বিদেশী সাহায্য নিয়ে দেশ চালাতো। আজ শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশে উন্নয়ন করছেন।

আজ বিদেশী কোন সাহায্যে দেশ চলেনা। দেশ চলে জনগণের সম্পদ দিয়ে। তাই আগামীতে শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করলে উন্নত দেশে রূপান্তিত হবে। তিনি বলেন আগামীতে দেশের সাধারণ নির্বাচনে বসন্তের কোকিলরা ভোট চাইতে আসবে। আপনাদের ভোট বুঝে বিবেচনা করে দিবেন। আমি আপনাদের পাশে আছি থাকবো। আগামীতে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করলে অবহেলিত কৃষ্ণপুরকে ডিজিটাল ইউনিয়নে উন্নত করব। তিনি গতকাল বৃহস্পতিবার সকালে সদরপুর উপজেলার ঐতিহ্যবাহী কৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার গুনগতমান উন্নয়নের লক্ষে অভিভাবক সমাবেশ ও প্রতিবন্ধী, অসহায় শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান তিতাশের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক মোঃ বিলায়েত হোসেনের সঞ্চলনায় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান মাহমুদ রাসেল, স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর আলী খাঁন, ধর্মীয় শিক্ষক মৌলানা আঃ মান্নান প্রমুখ। উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ নিক্সন সমর্থিত হাজার হাজার জনগণ উপস্তিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION