1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

এনটিভি ২১তম বর্ষে পর্দাপনে রিয়াদে জমকালো আয়োজন অনুষ্ঠিত

আরকান শরিফ,সৌদিআরব
  • Update Time : বুধবার, ২ আগস্ট, ২০২৩
  • ২১৭ Time View

এনটিভির ২১ তম বর্ষ পুর্তি উদযাপনে রিয়াদে এনটিভি দর্শক ফোরাম ও এনটিভি সাংস্কৃতিক ফোরামের যৌথ আয়োজনে দেশের জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২১তম বর্ষে পদার্পন উপলক্ষে সৌদি আরবের রিয়াদে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত শুক্রবার মধ্য রাতে রিয়াদের ১৮নং এক্সিট এর আল এনাবিয়া মিলনায়তনে এ আনন্দঘন আয়োজন অনুষ্ঠিত হয়।
‘উৎসবে আনন্দে ২১ বর্ষে প্রিয় এনটিভি’ শীর্ষক অনুষ্ঠানে ছিল ২১ কেজি ওজনের ২টি বিশাল আকারের কেক কাটা এবং রিয়াদে এনটিভির নিয়মিত আয়োজন প্রবাস বিনোদন পর্ব-২১। বরাবরের মতো এ আয়োজনে মিডিয়া পার্টনার ছিল রিয়াদের বাথা সানসিটি মেডিকেল সেন্টার, রিয়াদ ফুড হাউজ,মোরব্বা নূরা রেস্টুরেন্ট,।
প্রথম পর্বে প্রবাসের দলমত নির্বিশেষে বিশিষ্ট নাগরিকদের অংশগ্রহণে অনুষ্ঠিত আলোচনা পর্বে প্রবাসী বিশিষ্টজনেরা এনটিভিকে শুভেচ্ছা জানান। তারা বলেন, দেশ ও জাতির পক্ষে কথা বলে এনটিভি আজ গণ-মানুষের কণ্ঠস্বরে পরিণত হয়েছে।প্রধান অতিথির বক্তব্য এনটিভির বার্তা সমপাদক সীমান্ত খোকন বলেন দেশে এবং প্রবাসে এনটিভি দর্শক চাহিদা পূরণ করতে সক্ষম।তাই এনটিভির আজ এতো জনপ্রিয়। তিনি বলেন এনটিভি কাছে কোন দল নয় জনগনের চাহিদাই আসল। বিশেষ অতিথির বক্তব্য সাংবাদিক ইউনিয়ন ফেনীর সভাপতি সিদ্দিক আল মামুন বলেন গন মানুষের কল্যানে সাহসি ভুমিকা পালনে করে এনটিভি আজ জনপ্রিয়তার শীর্ষে রযেছে।তাদের এ ধারা অব্যহত থাকবে বলে তিনি আশা করেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনটিভি দর্শক ফোরাম সাংগঠনিক সমপাদক ব্যবসায়ী আলী আহছান কিরন । সঞ্চালনা করেন এনটিভির সৌদি আরব প্রতিনিধি প্রধান ফারুক আহমেদ চান। আলোচনায় প্রধান অতিথি ছিলেন এনটিভির বার্তা সমপাদক সীমান্ত খোকন,বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক ইউনিয়ন ফেনীর সভাপতি সিদ্দিক আল মামুন, বাথা সানসিটি মেডিকেল এর এমডি আবদুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি ছিলেন এনটিভি দর্শক ফোরামের সাধারন সমপাদক ব্যবসায়ী শেখ মোঃবাদল,সহ সাংগঠনিক সমপাদক ব্যাবসায়ী শেখ রাকীব,সৌদি আল হাসা প্রবাসী ব্যবসায়ীও রাজনীতিবিদ তানজিল হাওলাদার, ,যুবনেতা ও অতলটি টাবেলস এর চেয়ারম্যান মো;জাহাঙ্গীর আলম,রিয়াদ ডিএমসি এর ম্যাকেটিং ম্যানেজার রেদোয়ানুর রহমান,মোহনাটিভি সৌদি প্রতিনিধি নাট্যকার জাহাঙ্গীর আলম হৃদয়,৭১টিভি প্রতিনিধি সালাহউদ্দিন, এসএটিভি প্রতিনিধি ফকির হাকিম প্রমুখ।
শুরু তে অনুষঠানে সূচনা বক্তব্য দেন সুমাইয়া হাসান,।
এর পর পরই ২১কেজির ২টি বিশাল কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের সূচনা করা হয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শেখ আমীর হামজা ও সারা হাসান।দোয়া ও মোনাজা পরিচালনা করেন হাফেজ জহিরুল আলম।এতে এনটিভি চেয়ারম্যান আলহাজ্ব মোসাদ্দেক আলীর সুস্থতা কামনায় আল্লাহর দরবারে দোয়া করা হয়।,। অনুষ্ঠানে আসা সব প্রবাসীর পরিবারের ছেলে-মেয়েদের এবং অনুষঠানে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেওয়া নারী /পুরুষদের এনটিভি লগুযুক্ত বিশেষ পুরস্কৃত করা হয়।
সাংস্কৃতিক পর্বে রিয়াদের বিশিষ্ট শিল্পীরা গান করে পুরো অনুষ্ঠান মাতিয়ে রাখেন। কলতান সংগীত একাডেমির পরিচালক মমতাজ আলম তাজ এর পরিকল্পনায় প্রাণবন্ত সাংস্কৃতিক আয়োজনে এনটিভি সাংস্কৃতিক ফোরামের নিয়মিত নৃত্যশিল্পীদের যৌথ এবং একক নৃত্য দর্শকরা প্রশংসা করেন।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন এনটিভি দর্শক ফোরামের সহসভাপতি ওয়াজেদ হোসেন, মিজানুর রহমান চৌধুরী,এমডি ফয়সাল,ব্যবসায়ী আনোয়ার হোসেন সোহাগ,নুরুল আমিন হাওলাদার,বন্ধন ওভারসিজ পরিচালক মাসুদ রানা ,দর্শক ফোরাম,দপ্তর সম্পাদক মো. আলী, নুরুল আমিন নুরু, মোঃসফিকুল ইসলাম, আলাউদ্দিন খান,মোমিন,,মোহন খান,আবদুল করিম প্রমুখ।
পুরো অনুষ্ঠান জুড়ে ছিল নাচ, গান, কবিতাসহ সাংস্কৃতিক নানান আয়োজন।এতে সংগীত পরিবেশন করেন প্রবাসের জনপ্রিয় শিল্পী জাভেদ,ইমরান,ইশরাত,মালিন দেওয়ান সহ অন্যরা। আগামীতেও এমন আয়োজন অব্যাহত থাকবে বলে তারা আশা করেন।
সমাপনী বক্তব্যে এনটিভির সৌদি আরব প্রতিনিধি প্রধান ও বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের (বাপ্রসাফ) সভাপতি ফারুক আহমেদ চান বলেন, প্রবাসীদের আনন্দ বিনোদন দিতে রিয়াদে নিয়মিত এনটিভির প্রবাস বিনোদন অব্যহত থাকবে। এতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।অনুষ্ঠানে প্রবাসী বিভিন্ন গনমাধ্যম প্রতিনিধিরাও উপস্থিত থেকে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION