1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
ফরিদপুরে প্রতিমা ভাঙচুরের অভিযোগে আটক ১ সদরপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী ও জাকের পার্টির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত ‘পদ্মা সেতুতে নিয়ে টুস করে ফেলে দেওয়ার’ বক্তব্যে শেখ হাসিনার নামে মামলা মুকসুদপুরে দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত দুই দিন ধরে বিদ্যুৎহীন মুকসুদপুর, দুর্ভোগে জনজীবন গোপালগঞ্জে হামলায় স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা নিহত, আহত ৫০ বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা জনগণের সেবা দেয়ার জন্যই সরকার আমাকে পাঠিয়েছে : জেলা প্রশাসক ফরিদপুর ফরিদপুরে সাড়ে তিন বছর পর হত্যা মামলা দায়ের, চেয়ারম্যানকে আসামী করার প্রতিবাদ রাজবাড়ীর নবনিযুক্ত ডিসি মনোয়ারা বেগমের নিয়োগ বাতিল

পুলিশের সেবা জনগনের দোর গড়ায় পৌঁছে দেওয়ার নাম বিট পুলিশিং: এসপি

সদরপুর প্রতিনিধি 
  • Update Time : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৭ Time View

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি’ এই শ্লোগান কে সামনে রেখে ফরিদপুরের সদরপুর থানা পুলিশের আয়োজনে থানা চত্তরে গতকাল মঙ্গলবার বেলা ১১ টায় বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন আল রশিদের সভাপতিত্ব এবং সমাজসেবা অফিসার কাজী শামীম আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম সেবা), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শৈলেন চাকমা, সদরপুর উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, সদরপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল, ভাঙ্গা সার্কেলের অতিথির পুলিশ সুপার তালাত মাহমুদ শাহেনশাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা। আরো উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ব্যবসায়ী সাংবাদিক ও সুশিল সমাজের নেতৃবৃন্দ।

মত বিনিময় সভায় মাদক, জুয়া, ইভটিজিং, নারী নির্যাতন, বাল্য বিবাহ, অশ্লীলতা, সন্ত্রাস এবং জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়ার লক্ষে জনসচেনতামূলক বিষয়ের উপরে বক্তব্যে উপজেলা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান বলেন, মাদক, বাল্য বিবাহ, জুয়া, সন্ত্রাস, জঙ্গিবাদ ঋশেষ পাতায় দেখুন দমনে প্রশাসনের সাফল্যে রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন, সন্ত্রাস, জঙ্গি বাদ সহ সকল অপরাধ দমনে পুলিশ সর্বদা পুলিশ প্রস্তুত রয়েছে। অপরাধ দমনে আমরা কাউকেই ছাড় দেবনা। নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল বলেন, বাল্য বিবাহ, জুয়া, মাদক সহ বিভিন্ন অপরাধের বিষয়ে তাৎক্ষণিক তথ্য দিতে সবাইকে আহবান জানান। অতিরিক্ত পুলিশ সুপার তালাত মাহমুদ শাহেনশাহ, মাদক, জুয়া, সহ
বাল্যবিবাহ এবং অশ্লিলতার বিরুদ্ধে জনসচেনতা মূলক বক্তব্যে বলেন, কোন অপরাধিকেই ছার দেওয়া হবেনা। তাকে কঠিন ভাবে দমন করা হবে। এজন্য সবার সাহায্য সহযোগীতা কামনা করেন তিনি।
প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শুরুতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, পুলিশিং সেবা জনগনের দোর গড়ায় পৌছে দেওয়ার নাম বিট পুলিশিং। যারা মাদক, জুয়া, বাল্যবিবাহ,অশ্লিলতা, সন্ত্রাস, জঙ্গীবাদ করবেন তাদের কোন রকম ছার দেওয়া হবেনা। তাদেরকে যথাযুক্ত আইনের আওতায় আনা হবে। তিনি বলেন সন্ত্রাস ও জঙ্গীবাদ দমনে বিশ্বের মধ্যে বাংলাদেশ একটি রোল মডেল হিসেবে পরিচিত।

তিনি আরো বলেন, আমরা জনগনকে দিতে চাই টেকসই নিরাপত্তা। স্থানীয় জনসাধারণ যাতে করে হয়রানির শিকার না হন তার জন্য সংশ্লিষ্ট বিট পুলিশের সাথে যোগাযোগ রাখার জন্য সবার দৃষ্টি আকর্ষণ করেন। পুলিশ সুপার আরো বলেন বর্তমানে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে নিয়ে এক সাথে কাজ করার আহবান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION