1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

‘দৈনিক ইলশেপাড়’ ও রোটা. মাহবুবুর রহমান সুমনকে সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার
  • Update Time : সোমবার, ২ অক্টোবর, ২০২৩
  • ১৪৯ Time View
চট্টগ্রামের হোটেল সৈকতে রোটারী ডিস্ট্রিক্ট পাবলিক ইমেজ সেমিনারে ডিস্ট্রিক্ট গভর্নর রোটা. ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমানের কাছ থেকে সম্মাননা স্মারক গ্রহণ করেন চাঁদপুর রোটারী ক্লাবের সেক্রেটারী (২০২৪-২৫) ও দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন।

চট্টগ্রামে রোটারী ডিস্ট্রিক্ট পাবলিক ইমেজ সেমিনার

চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক ইল্শেপাড় ও এর প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমনকে সম্মাননা প্রদান করা হয়েছে। গত শনিবার (৩০ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরীর হোটেল সৈকতে রোটারী ডিস্ট্রিক্ট পাবলিক ইমেজ সেমিনারে ঐ সম্মাননা প্রদান করা হয়। সেমিনারে প্রধান অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর রোটা. ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান। অনুষ্ঠানে রোটারী ইমেজ বৃদ্ধিতে সহায়তা করায় চট্টগ্রাম ও চাঁদপুরের ১১ জন সম্পাদক ও সাংবাদিককে সম্মাননা দেয়া হয়।
রোটারী ক্লাব অব চিটাগাং ইম্পেরিয়ালের স্বাগতিকতায় ও প্রোগ্রাম চেয়ার রোটা. সিপি মোহাম্মদ নজরুল ইসলাম নান্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডি রোটা. পিপি সামিনা ইসলাম, ডিস্ট্রিক্ট লার্নিং ফেসিলিটেটর রোটা. পিডিজি ইঞ্জি. আবদুল আহাদ, ডিস্ট্রিক্ট এডভাইজার রোটা. পিডিজি এমএ আউয়াল, রোটা. পিডিজি দ্যাঁতো ড. মীর আনিসুজ্জামান, রোটা. পিডিজি প্রফেসর ড. মোহাম্মদ তৈয়ব চৌধুরী, রোটা. পিডিজি দিলনাশীঁ মোহসেন, রোটা. পিডিজি প্রিন্সিপাল এম. আতাউর রহমান পীর ও রোটা. পিডিজি আবু ফয়েজ খান চৌধুরী।
সেমিনারে পাবলিক ইমেজ ও রোটারী ইমেজ বৃদ্ধিতে রোটারিয়ানদের ভ‚মিকা ও করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন রোটা. পিপি ড. ওয়াজির আহমেদ ও রোটা. পিপি ড. ইমরান বিন ইউনুস। বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট সেক্রেটারী রোটা. মোহাম্মদ আকবর হোসেন, ডিস্ট্রিক্ট এক্সিকিউটিভ সেক্রেটারী রোটা. শামসুল আলম রিপন, ডিস্ট্রিক্ট ট্রেজারার রোটা. আসাদুল হক, ইভেন্ট কো-চেয়ার পিপি রোটা. মঈন উদ্দিন আহমেদ, ইভেন্ট সেক্রেটারী রোটা. পিপি শেখ জামাল আহমেদ, এসিস্ট্যান্ট গভর্নর পিপি অ্যাড. এরশাদুর রহমান রিটু প্রমুখ। অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট অফিসিয়াল, জোনাল নেতৃবৃন্দ, বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্টসহ সাড়ে তিনশ’ রোটারিয়ান অংশ নেন।
সেমিনারের দ্বিতীয় পর্বে চট্টগ্রাম ও চাঁদপুরের স্থানীয় ও জাতীয়-পত্রিকা এবং টিভি চ্যানেলের সাংবাদিকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়। সম্মাননাপ্রাপ্তরা হচ্ছেন- চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের ব্যুরো চীফ সালাহউদ্দিন মো. রেজা, দৈনিক নগর নিউজের সম্পাদক প্রবীণ সাংবাদিক রোটা. পিপি এম. নাসিরুল হক, দৈনিক প্রতিদিনের সংবাদের ডেপুটি এডিটর রোটা. পিপি কাজী মো. আবুল মুনসুর, চট্টগ্রাম প্রেসক্লাবের সেক্রেটারী ও দৈনিক পূর্বদেশের সহকারী সম্পাদক রোটা. পিপি দেব দুলাল ভৌমিক, চাটগাঁর বাণী’র সম্পাদক রোটা. পিপি মো. ইউসুফ, আমাদের নতুন সময়ের স্টাফ রিপোর্টার রোটা. অলিউর রহমান রুশো, চাঁদপুর থেকে প্রকাশিত দৈনিক ইল্শেপাড়ের প্রধান সম্পাদক রোটা. মাহবুবুর রহমান সুমন, দি বিজনেস স্টান্ডার্ডের স্টাফ রিপোর্টার রোটা. শাহাদাত হোসেন চৌধুরী, ফেনী জেলা সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি ও সাপ্তাহিক শমসেরনগরের সম্পাদক রোটা. পিপি জালাল উদ্দিন বাবলু এবং মাই টিভির ব্যুরো চীফসহ রোটারী পরিবারের সদস্য সাংবাদিকবৃন্দ।
সেমিনারে ডিস্ট্রিক্ট গভর্নর রোটা. ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান বলেন, ক্লাবগুলোর মানবিক কাজগুলোতে রোটারীর পাবলিক ইমেজ বাড়াতে ভ‚মিকা রাখে। আমরা বছরব্যাপী বিভিন্ন সেবামূলক অনেক কাজ করি। সেসব কাজগুলো গণমানুষকে জানালে রোটারী ইমেজ আরো বাড়বে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION