1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন

নিক্সন চৌধুরীর বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ভাঙ্গায় সংবাদ সম্মেলন ও প্রতিবাদ মিছিল

ভাঙ্গা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৮ জুন, ২০২৪
  • ৭১ Time View
ফরিদপুর-৪ আসনের সাংসদ মজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে জেলা আ’লীগ নেতার কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল করেছেন ভাঙ্গা উপজেলা যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেনের নেতৃত্বে আজ শনিবার সন্ধ্যা ছয়টায় ভাঙ্গা উপজেলা চত্বরে সংবাদ সম্মেলন ও প্রতিবাদ মিছিল করা হয়।
সংবাদ সম্মেলনে শাহাদাত হোসেন বলেন, গত ১লা জুন  ফরিদপুর প্রেসক্লাবের সামনে সাবেক জাতীয় পার্টির নেতা বর্তমান আওয়ামী লীগের জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম নিলু কর্তৃক, ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় তিনবারের এমপি নিক্সন চৌধুরীর বিরুদ্ধে যে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে  বিক্ষোভ করেছেন।  তিনি আল্টিমেটাম ছুড়ে দিয়ে বলেন, আগামী সাত দিনের মধ্যে তার বক্তব্য প্রত্যাখ্যান করে না নিলে নীলুর বিরুদ্ধে গণআন্দোলন গড়ে তোলা হবে।
তিনি আরো বলেন, নিক্সন চৌধুরী শুধু বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বারই নন, তিনি (নিক্সন এমপি) বঙ্গবন্ধুর বড় বোন শেখ ফাতেমা বেগম তার দাদি ও মেজো বোন শেখ আসিয়া তার নানি। নিক্সন চৌধুরীর শরীরে বঙ্গবন্ধুর ডবল রক্ত প্রবাহমান রয়েছে। একাত্তরের স্বাধীনতা যুদ্ধে নিক্সন চৌধুরীর বাবা ইলিয়াস আহমেদ চৌধুরী (দাদাভাই) মুক্তিযোদ্ধাদের অন্যতম সংগঠক  ছিলেন। সেই মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নীলুর কুরুচিপূর্ণ বক্তব্য ভাঙ্গা সদরপুর চরভদ্রাসনের জনগণ কখনোই মেনে নেবে না। এই নিলু কারো ভাড়াটিয়া হিসেবে এই কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। আমরা ওই দোসরদের মুখোশ উন্মোচিত দেখতে চাই। নিক্সন চৌধুরী তিনি ভাঙ্গা সদরপুর চরভদ্রাসনের জনগণের হৃদয়ে স্থান লাভ করে নিয়েছেন তাকে দমিয়ে রাখা যাবে না। তিনি বাংলাদেশের মধ্যে একজন জনপ্রিয় সাংসদ। তার জনপ্রিয়তাকে ঈর্ষান্বিত হয়ে তার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়ে ভাঙ্গার জনগণকে অপমানিত করেছেন। আমরা এর ঘৃণাভরে প্রতিবাদ জানাই।
এদিকে ফরিদপুর জেলা শ্রম বিষয়ক সম্পাদক ফাইজুর রহমান তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, এই সাইফুল ইসলাম নীলু এরশাদ সরকারের আমলে জাতীয় পার্টির নেতা ছিলেন।  নীলুর অত্যাচারের শিকার হয়েছিলেন  ফরিদপুর শহরের অনেক আওয়ামী লীগের নেতা কর্মীরা। সেই নিলু বর্তমান আওয়ামী লীগের উপর ভর করে এখন বড় বড় কথা বলেন, কুরুচিপূর্ণ বক্তব্য দিতে সাহস পান।  একজন জনপ্রিয় এমপির বিরুদ্ধে এমন কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভাঙ্গাবাসী।
সংবাদ সম্মেলন শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলা চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড় প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে গিয়ে শেষ করেন।
তখন স্থানীয় নেতা কর্মীরা নিলু ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।
অবিলম্বে তাদের এই কুরুচিপূর্ণ বক্তব্য প্রত্যাহারেরও দাবি জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাউসার ভূঁইয়া, ভাঙ্গা পৌর প্যানেল মেয়র শেখ আইয়ুব আলী, শ্রমিক নেতা ফরহাদ মাতুব্বর প্রমূখ। এছাড়া ভাঙ্গা উপজেলা যুবলীগ ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও নিক্সন চৌধুরীর শত শত সমর্থকেরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION