1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

মুকসুদপুর উপজেলা আ. লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

Reporter Name
  • Update Time : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৫৫৫ Time View

হুসাইন আহমদ কবির, মুকসুদপুর
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি কাউন্সিলের দীর্ঘ ৯ মাস পর অনুমোদন পেল। গত বছরের ৭ সেপ্টেম্বর ২০২২ ইং উপজেলা আওয়ামী লীগের কমিটি গঠন উপলক্ষে ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে সাবেক কমিটির সাধারণ সম্পাদক মোঃ রবিউল আলম শিকদারকে সভাপতি ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান টুটুলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার দীর্ঘ ৯ মাস পর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আলোর মুখ দেখল।
অবশেষে গত শুক্রবার ( ১৯ মে) প্রস্তাবিত কমিটি মোঃ রবিউল আলম শিকদারকে সভাপতি ও মোঃ সাইদুর রহমান টুটুলকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জি,এম সাহাবুদ্দিন আজম। কমিটিতে সহসভাপতি পদে রয়েছেন ০৯ জন। তারা হলেন, শ্যামল কান্তি বোস, মোঃ সিরাজুল ইসলাম মিয়া, হুজ্জাত হোসেন লিটু মিয়া, মোঃ দেলোয়ার হোসেন মোল্যা, তাপসী রানী বিশ্বাস, সন্তোষ কুমার সাহা, অধীর কুমার সাহা, এস,এম জাহিদুর রহমান, মফিজুর রহমান ফরিদ মুন্সী। কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক পদ পেয়েছেন এম.এম. মহিউদ্দন আহাম্মেদ মুক্তু, মুহাম্মদ সাব্বির খান ও এনায়েত হোসেন। সাংগঠনিক সম্পাদক, কৃষিবিদ সাহাদাৎ হোসেন, মোঃ আমিনুর রহমান পল্টু ও মোঃ রিয়াজ মিনা। পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশের পর শনিবার ( ২০ মে) সাংগঠনিক সম্পাদক, কৃষিবিদ সাহাদাৎ হোসেন বলেন, নবীন ও প্রবীণের সমন্বয়ে দলের ত্যাগী নেতাদের নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বর মোহাম্মাদ ফারুখ খান এম,পি মুকসুদপুরবাসীকে উপজেলা কমিটি উপহার দিয়েছেন। আশা করি এ কমিটি দলের সাংগঠনিক কার্যক্রমের গতি আরও বাড়াতে কাজ করবে। নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ সাইদুর রহমান টুটুল বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আদর্শ বুকে ধারণ করে নবগঠিত কমিটির সকল সদস্য, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মী সঙ্গে নিয়ে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগকে সুসংগঠিত করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION