1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:০৫ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গায় দুটি বাসের সংঘর্ষে তিন যাত্রী নিহত, আহত ৩০ মুকসুদপুরে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে খেলাধুলার সামগ্রী বিতরণ কোটা সংস্কারের দাবি ফরিদপুরে আন্দোলনকারীদের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ কোটা আন্দোলনে অস্ত্রধারী গোপালগঞ্জের হাসান মোল্লা ফরিদপুরে বিশেষ চাহিদা সম্পন্ন ২ শিশুকে এসিসটিভ ডিভাইস বিতরণ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্কাউটে উদ্বুদ্ধ করতে ছাত্রীদের জন্য হলদে পাখির পোশাক যৌন হয়রানি অভিযোগে প্রধান শিক্ষক টিটন গ্রেফতার বহুগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতির সংবাদ সম্মেলন ফরিদপুরে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস ফরিদপুর মেডিকেলের পরিচালককে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের সড়ক অবরোধ

ফরিদপুরে দ্রুত সেবা পাচ্ছেন ভুমি সেবা গ্রহীতা

আতিয়ার রহমান
  • Update Time : বুধবার, ১২ জুন, ২০২৪
  • ১১১ Time View

স্মার্ট ভূমি সেবা স্মার্ট নাগরিক এই প্রতিপাদ্যকে সামনে রেখে গত ৮ জুন ফরিদপুর সদর উপজেলা ভূমি অফিস ও জেলা প্রশাসনের আয়োজনে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক কার্যালয়ের নিচ তলায় ভূমি সেবা সপ্তাহের সেবা গ্রহীতা দের জন্য একটি স্টল চালু করা হয়। এখান থেকেই নিয়মিত সকাল ৯ টা থেকেই বিকাল ৫ টা পর্যন্ত প্রতিদিন শত শত মানুষ সেবা পাচ্ছে। আজ ১২ ই জুন ৫ম দিনে স্টলে গিয়ে দেখা যায় নামজারির শুনানি সহ ভূমি বিষয়ক বিভিন্ন সেবা নিয়ে সন্তুষ্ট সেবা গ্রহীতা। একাধিক সেবা গ্রহীতার সাথে বলে জানা যায় সাধারণত সেবা নিতে আমাদের বেশ সময় লেগে যায় কিন্তু এই স্টলটি থাকার কারণে খুব দ্রুতই হয়রানি মুক্ত সেবা পাচ্ছি আমরা।
তবে এর সময় সীমা যদি আরো বাড়ানো হতো তাহলে সেবা গ্রহীতা আরও বেশি সেবা পেত বলে ও জানান তারা। সেবা গ্রহীতাদের নিরলস ভাবে হয়রানি মুক্ত সেবা দিয়ে যাচ্ছেন উপজেলা সহকারী (ভূমি) কর্মকর্তা মোঃ সম্রাট হোসেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন সার্ভেয়ার রাইসুল ইসলাম, অফিস সহকারী আবিদা সুলতানা সহ অন্যান্য কর্মচারী।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION