1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
মুকসুদপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫ নগরকান্দায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় স্বেচ্ছাসেবক দলের নেতা খুন” গোপালগঞ্জে শেখ সেলিম-কানতারা খানসহ ১১৮ জনের বিরুদ্ধে মামলা সালথায় কৃষকদের মাঝে বিনামূল্যে পেঁয়াজ বীজ ও সার বিতরণ সালথা উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বাবু অনন্ত বিশ্বাস ফরিদপুরে কোটি টাকা নিয়ে লাপাত্তা ব্যাংকের এজেন্ট মালিক ফরিদপুরে তরুণীকে উত্ত্যক্ত, প্রতিবাদ করায় দুই যুবককে গুলি ফরিদপুরে বাসের হেলপার সাদ্দামকে হত্যার দায়ে পাঁচজনের যাবজ্জীবন বিগত তিন জাতীয় নির্বাচনের সিইসিদের বিরুদ্ধে মামলা আওয়ামী লীগের মতো করলে একই দশা আমাদেরও হবে: মির্জা ফখরুল

ফরিদপুর সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তার মৃত্যু

বাঙ্গালী খবর রিপোর্ট
  • Update Time : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৭১ Time View
ফরিদপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার ১০দিন পর ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) বিচিত্রা রানী বিশ্বাস (৪৬) নামে পুলিশের এক উপ-পরিদর্শক (এসআই) মারা গেছেন। শনিবার (১৭ ফেব্রুয়ারী) সকালে ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে গত ৭ ফেব্রুয়ারী ফরিদপুরের নগরকান্দার মহিলারোডে একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা সিআইডির পুলিশ অফিসার বিচিত্রা রানী আহত হয়।
পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে মারা যান বিচিত্রা। বিচিত্রা রানী বিশ্বাস ফরিদপুরে সিআইডির উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম ফয়জুল ইসলাম বলেন, ওই সড়ক দুর্ঘটনার ঘটনায় কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে। মামলায় অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এব্যাপারে কোতয়ালী থানা পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION