1. kazi.rana10@gmail.com : Sohel Rana : Sohel Rana
  2. jmitsolution24@gmail.com : support :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পদ্মা থেকে অবাধে তোলা হচ্ছে বালু ভাঙনের হুমকিতে বাড়িঘর-কৃষিজমি ১৫ বছরে সম্পদের পাহাড় গড়েছেন মনিরুলের শ্যালক শাহিন আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্স হাসপাতালে প্রধান উপদেষ্টা ফরিদপুরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা ফরিদপুরে পাট বীজ উৎপাদনকারী চাষীদের দিনব্যাপী প্রশিক্ষণ রাজবাড়ীতে বৃদ্ধাকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড বিচার শেষ না হওয়া পর্যন্ত দলীয় কার্যক্রম চালাতে পারবে না আ.লীগ: উপদেষ্টা পরিষদের সিদ্ধান্ত নিক্সনের বিরুদ্ধে মামলা, সঙ্গী জাফরউল্লাহর সমর্থকরা গণভবন হবে জুলাই অভ্যুত্থানের স্মৃতি জাদুঘর শহীদি মার্চ’ পালনে রাজপথে হাজারো মানুষ

প্রেসক্লাব আলফাডাঙ্গা’র শুভ উদ্বোধন

বাঙ্গালী খবর রিপোর্ট
  • Update Time : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১৫৫ Time View

ফরিদপুরের জেলার আলফাডাঙ্গায় “প্রেসক্লাব আলফাডাঙ্গা’’ এর অস্থায়ী কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়েছে। গত ১২ই ডিসেম্বর মঙ্গলবার রাত ৮ ঘটিকায় ফিতা কেটে আলফাডাঙ্গা চৌরাস্তায় ‘প্রেসক্লাব আলফাডাঙ্গা’র অস্থায়ী কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়। বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন প্রেসক্লাব আলফাডাঙ্গা এর শুভ উদ্ভোদন এবং নতুন কমিটি ঘোষণা করেন। এরপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৈনিক কালবেলা প্রতিনিধি এবং উত্তরাধিকার৭১নিউজ প্রতিনিধি তন্ময় উদ্দৌলার সঞ্চালনায় বাঙ্গালির সময়ের প্রতিনিধি আরিফুজ্জামান চাকলাদার আপেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আলফাডাঙ্গা নোয়াপাড়া উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুর রউফ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুল আলিম সোজা, উপজেলা আওয়ামিলীগের দপ্তর সম্পাদক সেলিম রেজা এবং উপজেলার বুড়াইচ ইউনিয়নের সাবেক প্যানেল চেয়ারম্যান তারিকুল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজি কাওসার টিটো, পৌর ছাত্রলীগের সভাপতি রায়হান আজিজ খান সহ রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। এসময় দৈনিক বাঙ্গালির সময় আলফাডাঙ্গা প্রতিনিধি আরিফুজ্জামান চাকলাদার আপেলকে সভাপতি এবং দৈনিক কালবেলা ও ওয়ানলাইন পোর্টাল উত্তরাধিকার৭১নিউজ এর আলফাডাঙ্গা প্রতিনিধি তন্ময় উদ্দৌলাকে সাধারণ সম্পাদক করে একটি ১৭ বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে ফাতেহাবাদ প্রতিনিধি সৈয়দা নাজনীনকে সিনিয়র সহসভাপতি, মানবদর্পণ প্রতিনিধি মুকুল শরীফকে সহসভাপতি, জনবাণীর স্টাফ রিপোর্টার স্বপন মাহমুদকে যুগ্ন সাধারণ সম্পাদক, আমার সংবাদ প্রতিনিধি শাহিনুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, সরজমিন প্রতিনিধি নাঈম হাসানকে অর্থ সম্পাদক, গণসংহতি প্রতিনিধি তৈয়বুর রহমানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, একুশের বাণী প্রতিনিধি কাজী কামরুল ইসলামকে সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ঘোষণা করা হয়।

কার্যনির্বাহী সদস্য পদে স্বাধীন সংবাদ প্রতিনিধি মামুন অর রশিদ, আমাদের নতুন সময় এবং আমাদের অর্থনীতি প্রতিনিধি ইস্রাফিল ফকির এবং ওয়ানলাইন মুক্তিযোদ্ধা টিভি প্রতিনিধি রাজু আহমেদ। এছাড়াও ‘প্রেসক্লাব আলফাডাঙ্গা’ সাধারণ সদস্যরা হলেন পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলা থেকে বাঙ্গালির সময় স্টাফ রিপোর্টার খন্দকার আব্দুল্লাহ,পার্শ্ববর্তী কাশিয়ানী উপজেলা থেকে কালবেলা প্রতিনিধি মিল্টন, সাপ্তাহিক আল—হেলাল প্রতিনিধি জান্নাতুল ফেরদাউস, কালের চাকার স্টাফ রিপোর্টার আসাদুজ্জামান আসাদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023
Developed By : JM IT SOLUTION